শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন

নোটিশ :
সিলেট বিভাগসহ দেশের প্রতিটি জেলা ও উপজেলা সদরে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা আমাদের পত্রিকার ইমেইল ঠিকানায় পূর্নাঙ্গ জীবন বৃত্তান্ত প্রেরণের আহবান জানানো যাচ্ছে। এছাড়া প্রবাসের বিভিন্ন দেশে আমরা প্রতিনিধি নিয়োগ দিচ্ছি।
শিরোনাম :
এইচএসসির তিন পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনে হত্যাকাণ্ডের বিচার বিভাগীয় তদন্ত হবে: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাফর ইকবালকে শাবিপ্রবিতে আজীবন নিষিদ্ধ ঘোষণা শিক্ষার্থীদের সিলেট সিটি করপোরেশন এলাকাভুক্ত সব সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ বাংলাদেশ সরকারের উচিত শান্তিপূর্ণ প্রতিবাদের অধিকার নিশ্চিত করা: জাতিসংঘ কোটা সংস্কারের যৌক্তিক দাবি প্রধানমন্ত্রীর বিবেচনায়: কাদের কুরিয়ার সার্ভিস থেকে গ্রাহকের ২২ লক্ষ টাকা গায়েব, আটক ২ জঙ্গি, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে এসএমপি কমিশনারের হুঁশিয়ারি হবিগঞ্জে টাকা না দেওয়ায় পুলিশি প্রতিবেদনে আসামি শিশু নগরীতে ছাত্রলীগ-যুবলীগের ধাওয়ায় ছত্রভঙ্গ আন্দোলনকারীরা নগরীতে চুরি, নগদ টাকা ও স্বর্ণ লুট শায়েস্তাগঞ্জে রাজাকারের নামে সড়ক বাতিলের দাবি গোয়াইনঘাটে সিজারিয়ান অপারেশনের সূচনা কোটা সংস্কারের আন্দোলন, দেশব্যাপী সংঘর্ষে পাঁচজন নিহত কমতে শুরু করেছে পানি, বন্যা পরিস্থিতির উন্নতি তাহিরপুরে ক্ষতিগ্রস্ত ৩৬ কিলোমিটার সড়ক, চলাচলে ভোগান্তি এক মাস অপেক্ষা করেন, প্রয়োজনে প্রধানমন্ত্রীর কাছে নিয়ে যাবো- আন্দোলনকারীদের প্রতি ব্যারিস্টার সুমন হবিগঞ্জ পলিটেকনিকে কোটাবিরোধী বিক্ষোভ ৬৫ বস্তা ভারতীয় চিনিসহ গ্রেপ্তার ১ মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে: প্রধানমন্ত্রী দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার জগন্নাথপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু স্বেচ্ছাসেবকলীগ নেতা এমদাদের খাদ্যসামগ্রী বিতরণ কমলগঞ্জে বিনামূল্যে চক্ষু শিবির সম্পন্ন হবিগঞ্জে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী দিবস পালিত ফের কারাগারে কাউন্সিলর নিপু জুলাইজুড়ে বৃষ্টি নিয়ে দুঃসংবাদ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে কর্মবিরতি অব্যাহত চীন বাংলাদেশকে দুই বিলিয়ন ডলারের সমপরিমাণ অর্থ দেবে: প্রধানমন্ত্রী
সিলেটে ছুরিকাঘাত করে ৯০ হাজার টাকা ছিনতাই

সিলেটে ছুরিকাঘাত করে ৯০ হাজার টাকা ছিনতাই

 

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে একটি পোল্ট্রি অ্যান্ড ফিসারিজ কোম্পানির কর্মকর্তাকে ছুরিকাঘাত করে ৯০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

 

রবিবার দুপুর ২টার দিকে মীরের ময়দান-সুবিদবাজার সড়কে পুলিশ অফিসার্স মেস সংলগ্ন আফজা সুইটস নামক দোকানের সামনে এ ঘটনা ঘটে।

 

আহত এশফাক আহমদ বাবু সিলেট নগরীর নেহার মার্কেটে অবস্থিত ওয়েস্টার পোল্ট্রি অ্যান্ড ফিশারিজ লিমিটেডের কালেকশন অ্যান্ড রিকভারি অফিসার। তিনি নগরীর বড়বাজার ১৪/এ বাসার বাসিন্দা।

 

এ ঘটনায় রাতে সিলেট কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করেছেন প্রতিষ্ঠানটির সিএ টু এডমিন মেহেদী চৌধুরী।

 

অভিযোগে তিনি উল্লেখ করেন, আহত এশফাক আহমেদ বাবু সিলেট নগরীর আখালিয়াতে নেজাম স্টোর হতে ৫০ হাজার টাকাসহ মোট ৯০ হাজার টাকা নিয়ে জিন্দাবাজারস্থ নেহার মার্কেটে কোম্পানির অফিসে ফিরছিলেন। ঘটনাস্থলে পৌঁছামাত্র দুটি মোটরসাইকেলে চারজন যুবক বাবুকে বহনকারী সিএনজিচালিত অটোরিকশার গতিরোধ করে। এরপর বাবুকে উপর্যুপরি ছুরিকাঘাত করে তার ব্যাগে থাকা ৯০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। পরে জরুরি ভিত্তিতে তার শরীরে অস্ত্রোপচার করা হয়।

 

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সুমন কুমার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছিনতাইয়ের ঘটনায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ছিনতাইকারীদের শনাক্ত করে গ্রেপ্তার করা হবে।

 

ওয়েস্টার পোল্ট্রি অ্যান্ড ফিশারিজ লিমিটেডের স্বত্বাধিকারী ইমরান আহমদ বলেন, দিনে-দুপুরে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। দুষ্কৃতিকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo